শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেেপ,গার্ড গুরতর আহত

রাজশাহীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেেপ,গার্ড গুরতর আহত

রাজশাহীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেেপ,গার্ড গুরতর আহত
রাজশাহীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেেপ,গার্ড গুরতর আহত

নিজস্ব প্রতিবেদক: থামছেনা চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ।প্রতিদিন দূষ্কৃতিকারীদের নিক্ষিপ্ত পাথরে কোথাও না কোথাও গুরুতর আহত হচ্ছেন ট্রেনের যাত্রীসহ কর্তব্যরত রেল কর্মচারীরা।

এরই ধারা বাহিকতায় ২৫ ডিসেম্বর পশ্চিম রেলের রহনপুর থেকে ছেড়ে আসা খুলনা গামি মহানন্দা এক্সপ্রেস ট্রেনে, দূষ্ককৃতদের নিক্ষেপ্ত পাথরে গুরুতর আহত হয়েছেন ট্রেনটির কর্তব্যরত গার্ড মোঃ নাজমুল ইসলাম সোলেমান । তিনি বর্তমানে রাজশাহী রেলওয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্খায় রয়েছেন।

রাজশাহী রেলওয়ে স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার জানান,রহনপুর থেকে খুলানাগামী মহানন্দা ট্রেনটি নিজামপুর স্টেশন ছাড়ার কিছুক্ষন পর সকাল ৭ টায়, দষকৃতরা চলন্ত ট্রেনটিতে পাথর নিক্ষেপ করলে ট্র্ব্যেনটির কর্রতব্যরত গার্ড আহত হয়।ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছলে চিকিৎসার জন্য তাকে রেলওয়ে হাপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে রাজশাহী রেলওয়ে শ্রমিকলীগের ওপেন লাইন শাখার সাধারন সম্পাক, এমএ আক্তার ছুটে যান হাসপাতালে। তিনি আহত গার্ডকে সমবেদনা জানান, তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার উন্নত চিকিৎসার জন্য কর্ততব্যরত চিকিৎসকে পরামর্শ ও অনুরোধ জানান।
রেলওয়ে থানার অফিসার ইনচার্জ শাহ কামাল শেখকে দূষ্কৃতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য বলেন।

এসময় রেলওয়ে শ্রমিকলীগ নেতা আজমুল হক রাজু, হাবিবুর রহমান হবি, আতিয়ার রহমান, তাজমুল হক সুজন, আরিফুল ইসলাম, নজরুল ইসলাম নজু, প্রমূখ উপস্থিত ছিলেন।

কর্তব্যরত চিকিৎসক মারুফুল ইসলাম জানান, মাথার আঘাত গুরুতর।তবে,শঙ্কা মুক্ত আছেন ।

মতিহার বার্তা ডট কম: ২৬ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply